মণিরামপুর প্রতিনিধি: মণিরামপুর উপজেলার ১৩নং খানপুর ইউনিয়নের মাছনা গ্রামের মোসলেম মোড়লের ছেলে ফয়সাল মোড়লের ভাড়ায় চালিত মাইক্রোবাসে শনিবার রাতে আগুন লাগার ঘটনা ঘটে।

অভিযোগ সূত্রে ও ক্ষতিগ্রস্ত ফয়সাল মোড়লের কাছে জানতে চাইলে তিনি বলেন, গত ৫মে শুক্রবার আমার ছোট চাচা ইয়াসিন মোড়লের সাথে বেগমপুর মোড়ে নিজ দোকানে হামলা ও ভাঙচুর করে মিজানুর রহমান, হাবিবুর রহমান ও এনাদের বাবা নওশের আলী। যে ঘটনা নিয়ে আমার চাচা থানায় একটি অভিযোগ করেন।
ইতিমধ্যেই পরের দিন রাতে আমার নিজ বাড়িতে মাইক্রোবাসে আগুন লাগে।
যার একমাত্র কারণ হিসাবে আমি পূর্বের ঘটনার আসামীদের দায়ী করছি। তাছাড়া আমার স্ত্রী নারগিস বেগম আসামিদের পালানোর সময় বাইরে এসে দৌড়াতে দেখে ফেলে।
এব্যাপারে আমি ৭/৫/২৩ইং তারিখে মণিরামপুর থানায় লিখিত অভিযোগ করেছি।
এব্যাপারে অভিযোগকারীর মাতা সাকেরা বেগম বলেন, আমার ছেলে ফয়সাল পরিবারের ৭জনের ভরনপোষণ করে এই মাইক্রোবাস চালিয়ে। আমি এই ঘটনার আসামীদের যথাযথ শাস্তি চাই।
সাংবাদিকদের ফয়সালের চাচাতো ভাই লুৎফর রহমান বলেন, আসামীরা খুব ক্ষমতাশালী আমাদের বিভিন্ন ভয়ভীতি ও হুমকি দিয়ে মামলা না করার জন্য চাপ দিচ্ছে। আমরা সাধারণ অসহায় মানুষ হিসাবে এই ঘটনার বিচার চাই।
স্থানীয়সূত্রে জানাযায়, আসামিরা উল্টো ক্ষতিগ্রস্ত ফয়সালকে ফাঁসাতে মিথ্যা মামলা ও হামলার হুমকি দিয়ে বেড়াচ্ছে।
এব্যাপারে জানাতে চাইলে মণিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মনিরুজ্জামান জানান, থানায় অভিযোগ হয়েছে, ঘটনার সত্যতা যাচাই করে দোষীদের আইনের আওতায় আনা হবে।